লা মেরিডিয়ানে রমজানের বিশেষ আয়োজন

Lamb-Shank-(Arabian)
ছবি : লা মেরিডিয়ান

পবিত্র রমজান মাস আত্মিক শুদ্ধতা ও ধর্মীয় আনুগত্যের মাস। এই পবিত্র মাসকে সামনে রেখে লা মেরিডিয়ান ঢাকা রমজানের বিশেষ বুফে ইফতার ও ডিনারের আয়োজন করেছে। এ আয়োজনের অংশ হিসেবে রমজানের পুরো মাসজুড়ে থাকছে লাইভ ফুড স্টেশন।

আগামী ১৭ মে থেকে ১৫ জুন পর্যন্ত (চাঁদ দেখার ওপর নির্ভরশীল) লা মেরিডিয়ান ঢাকার সিগনেচার রেস্টুরেন্ট- লেটেস্ট রেসিপি, ওলিয়া এবং ল্যাটিচুড ২৩- এ স্বাস্থ্যকর ও সুস্বাদু খাবার পরিবেশন করা হবে।

ClassTune

লেটেস্ট রেসিপি রেস্টুরেন্টে মাগরিবের সময় থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত বুফে ইফতার ও ডিনারের আয়োজন থাকবে। এ বুফেতে জনপ্রতি খরচ পড়বে মাত্র ৪১০০++ টাকা। সেহরির জন্য থাকছে রাত সাড়ে ১২টা থেকে ফজরের আজান পর্যন্ত ‘বুফে সেহের’। এ বুফেতে জনপ্রতি খরচ পড়বে ১৯৫০++ টাকা। এছাড়াও, রমজানের বিশেষ ইফতার আয়োজনের সাথে রেগুলার বুফের আয়োজনও থাকবে রেস্টুরেন্টটিতে।

লা মেরিডিয়ান ঢাকার ওলিয়া রেস্টুরেন্টে মাগরিবের পর থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত লেভিস অ্যারাবিয়ান বুফে ইফতার ও ডিনারের আয়োজন থাকবে। জনপ্রতি এ বুফে ইফতার ও ডিনারে খরচ পড়বে ৩৯০০++ টাকা। এ বুফেতে শেফ মুনিরের তত্ত্বাবধায়নে থাকবে ‘অ্যারাবিক ক্যুইজিন’- এর সমাহার। লা মেরিডিয়ান ঢাকার ব্যাংকোয়েট অফারে থাকছে রমজানের বিশেষ ইফতার প্যাকেজ। এ প্যাকেজটি জনপ্রতি সর্বনিম্ন ২২০০++ টাকা থেকে শুরু।

হোটেলটির ল্যাটিচুড ২৩ রেস্টুরেন্ট থেকে অতিথিরা চাইলে টেকঅ্যাওয়ে ইফতার বক্স নিয়ে নিতে পারবেন। এক্ষেত্রে, বক্স প্রতি খরচ পড়বে ১,৯০০++ টাকা। এছাড়াও, টেকঅ্যাওয়ে আয়োজনে থাকছে রেশমি জিলাপি ও হালিম। প্রতি কেজি জিলাপির মূল্য ২২০০++ টাকা এবং হালিম প্রতি কেজি ১৫০০++ টাকা। হোটেলের লবিতে একটি স্টল থাকবে যেখানে সুস্বাদু সব খাবার থাকবে এবং অতিথিরা এ স্টল থেকে খাবার কিনে নিতে পারবেন। বিকেল ৪টার পর থেকে এ স্টল থেকে খাবার কিনে নেয়া যাবে।

Lamb-Kofta-(Irani)
ছবি : লা মেরিডিয়ান

এ আয়োজন নিয়ে লা মেরিডিয়ান ঢাকা কর্তৃপক্ষ জানিয়েছে, ঈদুল ফিতরের আগে পবিত্র রমজান মাস আমাদের জন্য শৃঙ্খলা, সংযম ও নিয়মানুবর্তীতার শিক্ষা নিয়ে আসে। পবিত্র এ মাসে আমরা আমাদের সম্মানিত অতিথিদের জন্য ইফতারের সময় আমাদের রেস্টুরেন্টগুলোতে সুস্বাদু ও স্বাস্থ্যকর খাবারের আয়োজন করেছি। ইফতারে আগত নারী ও পুরুষ অতিথিদের জন্য থাকবে আলাদা নামাজের ব্যবস্থা।’

উল্লেখ্য, অতিথিরা এক সময়ে সব রেস্টুরেন্টের অফার নিতে পারবেন না।