হুয়াওয়ের একটি পণ্য কিনলে আরেকটি পাওয়ার সুযোগ

Eid-Offer-Picture

পবিত্র ঈদ-উল-আযহাকে সামনে রেখে আকর্ষনীয় ঈদ অফার চালু করেছে বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ও প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে। অফারের মধ্যে রয়েছে হুয়াওয়ের যেকোনো স্মার্টফোন কিংবা ট্যাব ক্রয় করে আরেকটি স্মার্টফোন সম্পূর্ণ বিনামূল্যে পাওয়ার সুযোগ।

এছাড়া নোভা টুআই ক্রয়ে সর্বোচ্চ ১০,০০০ টাকা ক্যাশব্যাক, নির্দিষ্ট মডেলের হ্যান্ডসেট ক্রয়ে আকর্ষণীয় গিফট, ইএমআই বা কিস্তি সুবিধা এবং হ্যান্ডসেট ক্রয়ের ক্ষেত্রে বিক্রয়োত্তর সেবার সময়সীমা বৃদ্ধির সুযোগ।

Safe Internet

পুরো আগস্ট মাস জুড়ে হুয়াওয়ের স্মার্টফোন কিংবা ট্যাব ক্রয় করে ভাগ্যবান ক্রেতারা ওয়াইনাইন ২০১৮/ ওয়াইফাইভ প্রাইম/ ওয়াইথ্রি ২০১৭ সম্পূর্ণ বিনামূল্যে পাওয়ার সুযোগ গ্রহণ করতে পারবেন। ক্রেতারা যেকোনো স্মার্টফোন অথবা ট্যাব ক্রয় করে মোবাইলের ম্যাসেজ অপশনে গিয়ে HUAWEIretail codeIMEI লিখে ৬৯৬৯ নম্বরে পাঠাতে হবে। অতঃপর স্বয়ংক্রিয় পদ্ধতিতে বিজয়ী নির্বাচন করা হবে।

অন্যদিকে, হুয়াওয়ের জনপ্রিয় ডিভাইস নোভা টুআই ক্রয় করে ক্রেতারা সর্বোচ্চ ১০,০০০ টাকা ক্যাশব্যাক পাওয়ার সুযোগ পাবেন।

এছাড়া হুয়াওয়ে নোভা থ্রিই ও ওয়াইনাইন ২০১৮ ক্রয় করে যথাক্রমে হুয়াওয়ে হেডফোন ও হুয়াওয়ে সোয়ান ব্লুটুথ স্পিকার পাওয়ার সুযোগ পাবেন সম্মানিত ক্রেতারা। এ অফারটি পাওয়া যাবে শুধুমাত্র হুয়াওয়ের অনুমোদিত মোবাইল আউটলেটগুলো থেকে যেখানে হুয়াওয়ে নিজস্ব বিক্রয়কর্মী রয়েছে।

ঈদে বাড়তি আনন্দ উপভোগ করতে হুয়াওয়ে নোভা থ্রিআই, নোভা থ্রিই এবং পি২০ প্রো ক্রয়ের ক্ষেত্রে বিভিন্ন ব্যাংকের কার্ডের মাধ্যমে যথাক্রমে ৬ মাস, ৬ মাস এবং ১২ মাস পর্যন্ত ইএমআই বা কিস্তির সুযোগ রেখেছে হুয়াওয়ে।

সর্বশেষ অফারের মধ্যে রয়েছে নোভা থ্রিআই, নোভা থ্রিই, নোভা টুআই, ওয়াইনাইন ২০১৮, ওয়াইসেভেন প্রো ২০১৮, ওয়াইসেভেন, ওয়াইসিক্স প্রাইম ২০১৮, ওয়াইথ্রি ২০১৮ এবং পি২০ প্রো ক্রয়ের ক্ষেত্রে বিক্রয়োত্তর সেবার সময়সীমা বৃদ্ধির সুযোগ রয়েছে।

অফার প্রসঙ্গে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ)-এর কান্ট্রি ডিরেক্টর অ্যারন বলেন, “ঈদ হচ্ছে আনন্দ ভাগাভাগি করার দিন। আমরা আমাদের সম্মানিত ক্রেতাদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করতে চাই বলেই অফারগুলো আয়োজন করেছি। উল্লেখিত অফারগুলো সবাই স্বতঃফূর্তভাবে গ্রহণ করবে বলে আমরা বিশ্বাস করি।”

উল্লেখ্য, আগামি ৩১ আগস্ট, ২০১৮ পর্যন্ত দেশব্যাপি ৬৪টি জেলার সবকটি হুয়াওয়ে ব্র্যান্ড শপ ও অনুমোদিত মোবাইল আউটলেট থেকে হুয়াওয়ে ডিভাইস ক্রয় করে উক্ত অফারগুলো গ্রহণের সুযোগ পাওয়া যাবে।