সাড়ে ১৬ হাজার টাকায় ল্যাপটপ

Zedair Laptop

সাশ্রয়ী দামে নতুন ল্যাপটপ এনেছে আইলাইফ। জেড এয়ার মডেলের এই ল্যাপটপটির দাম ১৬ হাজার ৪৯৯ টাকা। পাওয়া যাচ্ছে বসুন্ধরা সিটির লেভেল ৫ এর ব্লক ডি এর সুমেশ টেক-এ (দোকান নং ৬৮-৬৯)।

১৪ ইঞ্চি এইচডি ডিসপ্লের এই ল্যাপটপটিতে রয়েছে পাওয়ারফুল ইন্টেল কোয়াড কোর প্রসেসর এবং জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম। ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ, প্রয়োজনে ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ১০ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সাত থেকে আট ঘণ্টা ব্যাকআপ দিবে।

Safe Internet

এই বাজেট ল্যাপটপটি দিয়ে প্রয়োজনীয় সব ধরনের কাজ করা যাবে। মাইক্রোসফট অফিস, অটো ক্যাড ও ফটোশপ সাপোর্ট করে। অফিসের গুরুত্বপূর্ণ ইমেইল, প্রেজেন্টেশন, দ্রুত গতির ইন্টারনেট ব্রাউজিং, এইচডি মুভি দেখাসহ হালকা ও মাঝারি ধরনের কাজ করা যাবে।

১.২৫ কেজি ওজনের এই স্লিম ল্যাপটপটি সহজে বহনযোগ্য। আকর্ষণীয় ডিজাইনের এই ল্যাপটপটি সিলভার কালারে পাওয়া যাচ্ছে। দুবাই থেকে সরাসরি আমদানি করা ল্যাপটপটির সাথে থাকছে ফ্রী ব্যাগ।

এছাড়া আই লাইফের প্রতিটি পণ্যের সাথে থাকছে ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি।

আইলাইফ পণ্যের বাংলাদেশ কান্ট্রি ম্যানেজার নাসির উদ্দিন বলেন, তথ্যপ্রযুক্তির এই যুগে ল্যাপটপ কার না লাগে? মধ্যবিত্তের স্বপ্ন পূরণের জন্য আমেরিকার ব্র্যান্ড আইলাইফ দিচ্ছে ১৬ হাজার ৪৯৯ টাকায় ১৪ ইঞ্চি ব্র্যান্ড নিউ ল্যাপটপ।