ইনফিনিক্সের নতুন দুই স্মার্টফোন

Infinix hot s3
ছবি : ইনফিনিক্স

ইনফিনিক্স বাংলাদেশের বাজারে এনেছে নতুন মডেলের দুই স্মার্টফোন। এগুলো হলো হট এসথ্রি ও হট সিক্স প্রো। গত বৃহস্পতিবার সন্ধ্যায় এক ‘ফ্যানস মিট আপ’ অনুষ্ঠানে ইনফিনিক্স হট সিক্স প্রো স্মার্টফোনটি উন্মোচন করা হয়। আর হট এস থ্রি গত এপ্রিল থেকেই বাংলাদেশে পাওয়া যাচ্ছে।

ইনফিনিক্স বাংলাদেশের ব্যবস্থাপক (পরিচালনা ও বিক্রয়) ও কান্ট্রি ম্যানেজার সাইফ মোহাম্মদ ইমরান খান জানান, সম্প্রতি বাজারে আনা হট এসথ্রি ভালো সাড়া পায়। সবগুলো স্মার্টফোন বিক্রি হয়ে যাওয়ায় আমরা আবারও নতুন করে হট এসথ্রি নিয়ে এসেছি। এছাড়া ঈদকে সামনে রেখে হট সিক্স প্রো উন্মোচন করা হলো।

ClassTune

ইনফিনিক্স হট এসথ্রি ফোনটিতে আছে ফোরজি কানেকটিভিটি। এর ডিসপ্লে ৫.৭ ইঞ্চির এইচডি প্লাস। ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারিসমৃদ্ধ ফোনটি অ্যান্ড্রয়েড অরিও অপারেটিং সিস্টেম চালিত। এতে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৩০ প্রসেসর। ফোনটিতে রয়েছে ২০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা এবং ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা।

৩ গিগাবাইট র‍্যামের ফোনটিতে রয়েছে ৩২ গিগাবাইট ইন্টারন্যাল মেমরি। দাম ১২ হাজার ৯৯০ টাকা।

এছাড়া ইনফিনিক্স হট সিক্স প্রো ফোনটিতে আছে ৬ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে। ব্যবহার করা হয়েছে কোয়াডকোর ১.৪ গিগাহার্জের এআরএম কর্টেক্স-এ৫৩ প্রসেসর। ৩ গিগাবাইট র‍্যাম ও ৩২ গিগাবাইট ইন্টারন্যাল মেমরির ফোনটিতে পিছনে ১৩ ও ২ মেগাপিক্সেলের ডুয়াল ক্যামেরা ও ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে। দাম ১৩ হাজার ৯৯০ টাকা, তবে ঈদ উপলক্ষে দারাজ ডটকমে ১২ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাবে।

Infinix hot 6 pro
ছবি : ইনফিনিক্স

সাইফ মোহাম্মদ ইমরান খান জানান, নতুন ফোন দুইটি শুধুমাত্র অনলাইন মার্কেটপ্লেসে পাওয়া যাবে। গ্রাহকরা দারাজ ডটকম, কিকসা ডট কম, পিকাবো ডটকম, অথবা ডটকমসহ বেশিকিছু ই-কমার্স সাইট থেকে কিনতে পারবেন।

উভয় স্মার্টফোনেই থাকছে ফোরজি কানেকটিভিটি ও নিরাপত্তার জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ইন্টারনেট ব্যবহারের সময় অপ্রয়োজনীয় অ্যাপ বন্ধ রাখার জন্য রয়েছে ফ্রিজার। ডুয়াল সিমের স্মার্টফোন দুটি বাড়তি মেমরি ব্যবহারের সুযোগও থাকছে। রয়েছে কুইক চার্জ পদ্ধতিও।

উভয় স্মার্টফোনেই রয়েছে এক বছরের বিক্রয়োত্তর সেবা। কেনার ১০০ দিনের মধ্যে ডিসপ্লে ভাঙলে তা বিনামূল্যে একবার পাল্টে দেয়া ও সাত দিনের মধ্যে ফুল রিপ্লেসমেন্ট গ্যারান্টিও থাকছে।