বৃহস্পতিবার, ডিসেম্বর ১৩, ২০১৮

আমাদের সম্পর্কে

আজকের তরুণরাই একুশ শতকের চ্যাম্পিয়ন। ২০১০ সালে যাত্রা শুরুর পর থেকেই একুশ শতকের চ্যাম্পিয়নদের তৈরি করতে কাজ করছে চ্যাম্পস টোয়েন্টিওয়ান ডটকম। দেশের তথ্যপ্রযুক্তি খাতের শীর্ষস্থানীয় সফটওয়্যার কোম্পানি টিম ক্রিয়েটিভের অন্যতম উদ্যোগ চ্যাম্পস টোয়েন্টিওয়ান ডটকম।

প্রথমদিকে বাংলা ও ইংরেজি মাধ্যমের শিক্ষার্থীদের পাঠ্যসূচির নানা দুর্বলতা কাটিয়ে উঠার জন্য সেলফ অ্যাসেসমেন্ট সুবিধাসহ নানা ফিচার যুক্ত করা হয় পোর্টালটিতে, যা দেশব্যাপী বেশ সাড়া ফেলে। শুধু পাঠ্যবই নয়, আজকের শিক্ষার্থী বা তরুণরা যাতে যোগ্য মানুষ হয়ে গড়ে উঠতে পারে তার জন্য বইয়ের বাইরের বিষয়গুলো ক্যাটাগরিভিত্তিক যেমন ফুড ও নিউট্রিশন, ফিটনেস ও হেলথ, এন্টারটেইনমেন্ট, গেইমস, পার্সোনালিটি, জেনারেল নলেজ, আইকিউ, কারেন্ট অ্যাফেয়ার্স, নিউজসহ নানা বিষয় তুলে ধরা হয় পোর্টালটিতে। যেখানে শুধু শিক্ষার্থী নয়, তাদের অভিভাবক ও শিক্ষকদেরও যুক্ত করা হয়, যাতে তারা সম্মিলিতভাবে আগামী দিনের চ্যাম্পিয়নদের তৈরি করতে পারেন।

শুধু কনটেন্ট দিয়েই নয়, নানা প্রতিযোগিতার মাধ্যমে শিক্ষার্থীদের মানোন্নয়ন ও মেধার স্বীকৃতি দিতে চ্যাম্পস টোয়েন্টিওয়ান ডটকমের উদ্যোগে আয়োজন করা হয় বানান বিষয়ক জনপ্রিয় টেলিভিশন প্রতিযোগিতা ‘স্পেলিং বি’, বাংলাদেশ ফার্স্ট, বিজ্ঞানভিত্তিক টেলিভিশন শো ‘সায়েন্স রক’ প্রোগ্রামের মতো জনপ্রিয় নানা অনুষ্ঠান।

একদিকে তরুণরা যেমন আগামীর বাংলাদেশ গড়বে, তেমনিভাবে বর্তমানের চ্যাম্পিয়নরা আগামীর চ্যাম্পিয়ানদেরকে তাদের অভিজ্ঞতা দিয়ে অনুপ্রাণিত করবে। আর তাই আগামীর চ্যাম্পিয়নদের কাছে বর্তমানের চ্যাম্পিয়ানদেরকে তুলে ধরতে কাজ শুরু করে পোর্টালটি। সেই লক্ষ্য নিয়ে একটি অনলাইন ইনফরমেশন পোর্টাল হিসেবে বর্তমানে পরিচালিত হচ্ছে চ্যাম্পস টোয়েন্টিওয়ান ডটকম। পোর্টালটির এই অগ্রযাত্রায় আপনিও একজন সঙ্গী…

আমাদেরকে লিখুন

যোগাযোগ

চ্যাম্পস টোয়েন্টিওয়ান ডটকম

House 54 (5th Floor)
Road 10, Block E
Banani, Dhaka – 1213
+880-2-9891367-8
+880-9612212121-2

Email: info@champs21.com