আব্দুল কাদির মোল্লা ইন্টারন্যাশনাল স্কুলে উদযাপিত হলো অলিম্পিক দিবস

1135

ফেব্রুয়ারির ৪ তারিখে নরসিংদীর আব্দুল কাদির মোল্লা ইন্টারন্যাশনাল স্কুলে বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে উদযাপিত হয় অলিম্পিক দিবস।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমান রুম্মান, রুবেল হোসেন , মমিনুল হক, এনামুল হক বিজয়, চলচ্চিত্র অভিনেতা আহমেদ শরীফ, আমিন খান, লারা লোটাস, এভারেস্ট বিজয়ী মুসা ইব্রাহীম, নৃত্য শিল্পী সোহেল রহমান  এবং জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হক। প্রধান অতিথির আসন অলংকৃত করেন থার্মেক্স গ্রুপের চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক আব্দুল কাদির মোল্লা, আব্দুল কাদির মোল্লা ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক বেগম নাছিমা কাদির মোল্লা, পরিচালক মাহবুবুর রহমান মোল্লা তারেক এবং নাসরিন সুলতানা দিনা। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আব্দুল কাদির মোল্লা ইন্টারন্যাশনাল স্কুলের প্রিন্সিপাল জি,এম নিজাম উদ্দিন।

অনুষ্ঠানটি উদ্ধোধন ঘোষনা করেন আব্দুল কাদির মোল্লা এবং সেই সাথে তিনি আব্দুল কাদির মোল্লা স্কুল পরিবেশিত অলিম্পিক দিবসের সামগ্রিক অনুষ্ঠান পরিবেশনে সন্তুষ্টি প্রকাশ করেন। তিনি আশাবাদ ব্যক্ত করেন, যদি বাংলাদেশের সকল ইংরেজি মাধ্যমের স্কুল এভাবে সফলতার সাথে এগিয়ে যায় তবে সেই দিন বেশি দূরে নয় যেদিন বাংলাদেশ সত্যিকার ডিজিটাল বাংলাদেশ হিসেবে পরিচয় লাভ করবে। আব্দুল কাদির মোল্লা ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ জ়ি,এম নিজাম উদ্দিন স্কুলের শিক্ষা কার্যক্রমে খেলাধূলা ও শারীরিক শিক্ষার গুরুত্বের কথা তুলে ধরে এই আশাবাদ ব্যক্ত করেন যে, শারীরিক শিক্ষা এবং খেলাধুলা ছাত্র/ছাত্রীদের শারীরিক বিকাশ এবং একাডেমিক কার্যক্রমে সুদুর প্রসারী অবদান রাখবে ।স্কুলের পরিচালক মাহবুবুর রহমান মোল্লা তারেক এই আশাবাদ ব্যক্ত করেন যে ,আব্দুল কাদির মোল্লা ইন্টারন্যাশনাল স্কুলের ছাত্র/ছাত্রীরা একদিন দেশের জন্য অলিম্পিক মেডেল নিয়ে আসবে।

অনুষ্ঠান সূচীতে ছিল চকলেট রেস, ফ্রগ রেস, রিলে রেস, যেমন খুশি তেমন সাজো, প্রাণবন্ত একটি ফুটবল ম্যাচ, ছাত্র/ছাত্রীদের পরিবেশিত মনোমুগ্ধকর ডিসপ্লে এবং শিক্ষক অভিভাবকদের অংশগ্রহণে বিভিন্ন খেলাধুলা।