চকরা দ্য ইনভিন্সিবল

‘পাও!’ এন্টারটেইনমেন্ট এবং গ্রাফিক ইন্ডিয়ার যৌথ প্রযোজনায় বলিউডে এবার নির্মিত হতে যাচ্ছে সুপারহিরো মুভি ‘চকরা দ্য ইনভিন্সিবল’। আর এ সিনেমাটি নির্মিত হতে যাচ্ছে মার্ভেল কমিকসের সাবেক চেয়ারম্যান স্ট্যান লি রচিত ভারতীয় এক সুপারহিরোর চরিত্র অবলম্বনে। বলে রাখা ভালো, স্পাইডারম্যান, আয়রনম্যান, হালক, এক্স-মেনের মতো তুমুল জনপ্রিয় সুপারহিরো চরিত্রগুলোও তাঁর সৃষ্টি।

এ প্রসঙ্গে ‘পাও!’ এন্টারটেইনমেন্টের চিফ ক্রিয়েটিভ অফিসার স্ট্যান লি বলেন, ‘আমি সব সময় বলিউডের ছবির ভক্ত। আমার প্রথম বলিউডের সুপার হিরো ছবি চকরা দ্য ইনভিন্সিবল সবার সামনে আনার সুযোগ পেয়ে আমি দারুণ উচ্ছ্বসিত।’ সম্প্রতি এক সংবাদে এ তথ্য জানিয়েছে পিটিআই।

ClassTune

স্ট্যান লি আরো জানান, ‘এরই মধ্যে ভারতীয় চলচ্চিত্রের প্রচণ্ড মেধাবী কয়েকজন নির্মাতা ও অভিনেতার সঙ্গে আমাদের ফলপ্রসূ আলোচনা হয়েছে। আমি নিঃসন্দেহে বলতে পারি, মেধাবী এই মানুষগুলো চকরা দ্য ইনভিন্সিবল ছবিকে ভারতে এবং বিশ্বের বিভিন্ন দেশে ব্যাপক জনপ্রিয় ও সফল করতে অনেক সাহায্য করবেন।’ মুম্বাইয়ের প্রেক্ষাপটে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি। তবে ইংরেজি আর হিন্দি ছাড়াও তামিল এবং তেলেগু ভাষাতেও এই অ্যানিমেশন মুভিটি মুক্তি দেয়া হবে বলে জানা গেছে। ইতোমধ্যেই নীল রঙের পোশাকে চকরা চরিত্রটির কনসেপ্ট ইমেজও প্রকাশ করেছে ‘পাও!’।