জাস্ট জুস

lead-food

গুলশান ২ নম্বরের ৮২ নম্বর রোডের মাথায় মূল সড়কের উপর ছোট্ট একটা দোকান। নাম জাস্ট জুস। সর্বসাকুল্যে ভেতরে বসার জায়গা ৪ জনের। অবশ্য ফুটপাতে আরও ১০/১২ জনের বসার ব্যবস্থা আছে। এছাড়া আছে টেক অ্যাওয়ের সুবিধা। বাচ্চাদেরকে জুস খাওয়ানোর জন্য অনেক উপযুক্ত একটি জায়গা।
এখানে ফলের রসে একদমই পানি বা চিনি মেশানো হয় না। তবে ক্রেতা চাইলে চিনি মিশিয়ে দেওয়া হয়।  
নাম জাস্ট জুস হলেও জুস ছাড়াও কিছু হালকা খাবার পাওয়া যায় এই দোকানে। ঢুকতেই আপনার চোখে পড়বে স্টেক স্লাইস সহ স্যান্ডউইচ বানানোর অনেক উপকরণ। অর্ডার দিলে চোখের সামনেই বানিয়ে দেয়া হবে আমেরিকান সাবওয়ে স্যান্ডউইচের আদলে দেশী স্যান্ডউইচ। এই স্যান্ডউইচের ব্রেডটা ত্রিভুজাকৃতির না হয়ে ৬ ইঞ্চি লম্বা হয়। স্বাদটাও অন্যরকম। স্টেক অ্যান্ড চিজ, রোস্ট বিফ, চিকেন,  স্মোকড স্যালমন ইত্যাদি স্বাদের স্যান্ডউইচ পাবেন এখানটায়। দাম ২৮০-৩৮০ টাকা।
আছে কুল মিক্সারের ব্যানারে একাধিক মিক্স জুস। যেমন অরেঞ্জ পাইনঅ্যাপল, অ্যাপল অরেঞ্জ এবং সিঙ্গেল জুস। দাম পড়বে ১৮০ টাকা। তবে একটু অন্যরকম স্বাদের খোজে চেখে দেখতে পারেন মকটেল ধাচের কুল মিক্সারস। মূলত একাধিক জুস এবং বিভিন্ন অ্যাড অনস দিয়ে সাজানো হয় এসব পানীয়। সিন্ডারেলা, লাভারস ডিলাইট, গ্রিন ল্যাডি, পিনাকোলাডা, মর্নিং বার্স্ট, অ্যাপল ফ্রাপল স্মুদি, লিচি পাঞ্চ ইত্যাদি কুলমিক্সার এই দোকানের সবচেয়ে চালু পানীয়। দাম ২৫০ টাকা করে। এছাড়া চকোলেট, স্ট্রবেরি ব্যানিলা, ওরেও ইত্যাদি শেকসের দাম ২২০ টাকা করে। হালকা ঠান্ডা ঠান্ডা লাগছে? একটু গরম কিছু খেতে চান? সে ব্যবস্থাও আছে। কাপাচিনো, কফি ল্যাটে, আফোগাটো, ক্যাফে মোকা, হট চকোলেট ইত্যাদি পাবেন ১৫০ টাকায়। চা পাবেন ৮০ টাকায়।

 

ClassTune