বড়দিনে পাঁচ তারকার আয়োজন

বছর শেষে আবার এসে গেল ক্রিসমাস! ছোটদের জন্য এই দিনটিকে আরও মজাদার করার জন্য ঢাকা শহরে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টে চলছে নানা আয়োজন।

ClassTune

হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁও-এ সকাল ১০ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত থাকছে বাচ্চাদের জন্য পুল পার্টি। সাথে থাকবে স্যান্টা, স্যান্টা গিফট, ম্যাজিক শো, চকোলেট, মিউজিক, কিডস গেমস, ও আরও নানা ফান আইটেম। এন্ট্রি টিকেট এর মূল্য জনপ্রতি ১০০০ টাকা (অভিভাবক বা বাচ্চা উভয়ের ক্ষেত্রে) ।

হোটেল ওয়েস্টিন তাদের বলরুমে (Ball Room) সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত আয়োজন করছে “Christmas Cake And Cookies Feast”. এখানে থাকবে স্যান্টা, গিফট, স্নোম্যান স্ল্যাম, ম্যাজিক শো, রিং দ্যা কোন, ক্রিসমাস একশন কার্ড, ডিসনি ক্যারেক্টার, বাউন্সিং ক্যাসেল। শুধু বাচ্চাদের জন্য টিকেট ৫০০ টাকা। অভিভাবকদের প্রবেশ ফি ১,০০০ টাকা।

রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেল স্যান্টা ক্লস কে পাওয়ার পাশাপাশি থাকবে ম্যাজিক শো, ফান গেমস এবং ক্রিসমাস কুকিস। সকলের জন্য উন্মুক্ত এই আয়োজনটি চলবে সকাল ১১টা থেকে বেলা ১ টা পর্যন্ত। এছাড়াও ক্রিসমাস লাঞ্চ ও ডিনারের ‌ব্যবস্থা রয়েছে। খরচ পড়বে জনপ্রতি ৪,৫০০ টাকা।

বড়দিন উপলক্ষে ন্যানদো'স দিচ্ছে ডিসেম্বরের ২৪ থেকে ২৬ তারিখ পর্যন্ত buy one meal and get one meal free অফার। রাত ১১ টা থেকে রাত ২ টা পর্যন্ত অফারটি প্রযোজ্য হবে।