মুক্তি পেলো সিন্ডারেলা

অবশেষে শেষ হলো রূপকথাপ্রেমিদের অপেক্ষার দীর্ঘ প্রহর। সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গত ১৩ ফেব্রুয়ারি মুক্তি পেলো বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র 'সিন্ডারেলা'। কেনেথ ব্র্যানাগের পরিচালনায় রূপকথার এ গল্পকে বাস্তবের পর্দায় নামিয়ে এনেছেন লিলি জেমস, কেট ব্ল্যাঞ্চেট, হেয়লি অ্যাটওয়েলসহ প্রমুখ তারকারা।

ClassTune

সিন্ডারেলা চরিত্রে অভিনয় করা লিলি ছবিটি নিয়ে দারুন উচ্ছ্বাস প্রকাশ করে বলেছেন,'ডিজনি-রাজকুমারির চরিত্রে অভিনয় করতে পারা অত্যন্ত চমৎকার একটি ব্যাপার,তবে একই সাথে কিছুটা ভীতিকরও।'

তাছাড়া ছবিটি নিয়ে দারুণ আশাবাদী প্রিন্স চার্মিঙ চরিত্রে অভিনয় করা রিচারড ম্যাডেন আর লেইডি ট্রেমেইনের চরিত্রে অভিনয় করা কেট ব্ল্যাঞ্চেটও। আর এই রূপকথার কাহিনিকে আরও জাদুময় করে তুলতে কম্পোসার প্যাট্রিক ডয়লে আছেন তার মন-মাতানো গান নিয়ে।

গত পহেলা মার্চ লসঅ্যাঞ্জেলসে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে হয়ে মুভির প্রিমিয়ার-শো অনুষ্ঠিত হয়। মুক্তির প্রথম দিনেই বক্সঅফিসে সাড়া ফেলেছে ‌সিন্ডারেলা'।

বক্স অফিসের হিসবে অনুযায়ী ৯৫ মিলিয়ন ইউএস ডলার ব্যয়ে নির্মিত এই মুভি মুক্তির প্রথম সপ্তাহতেই ব্যবসা করছে প্রায় ২৩ মিলিয়ন ডলার।

এখন দেখাবার পালা আইএমডিবি-তে সাত রেটিং পাওয়া ক্ল্যাসিক ডিজনির রূপকথার এই চলচ্চিত্রটি সামনের দিনগুলােতে সিনেমা-প্রেমীদের মন কতখানি জয় করে নিতে পারে।