স্কলার’স স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান

1645
Scholars School & College
ছবি: সংগৃহীত

স্কলার’স স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত হয়ে গেল বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান-২০১৬। গত ১২ ফেব্রুয়ারি ধানমন্ডির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে আয়োজিত হয় এই অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশন ঢাকার সচিব জনাব মোঃ সিরাজুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, ঢাকার সম্মানিত চেয়ারম্যান অধ্যাপক মোঃ আবু বকর সিদ্দিক এবং স্কলার’স স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা জনাব মীর শামসুল হুদা।

পবিত্র কোরআন থেকে তেলওয়াত, জাতীয় সংগীত, শপথ গ্রহণ ও মশাল প্রজ্বলনের মাধ্যমে শুরু হয় ক্রীড়া প্রতিযোগিতা। ছাত্রছাত্রীরা ছাড়াও শিক্ষক, কর্মচারী এবং অভিভাবকরাও অংশ নেন বিভিন্ন রকম খেলাধুলায়।

মধ্যাহ্ন বিরতির পর শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। শিক্ষার্থীরা বিভিন্ন রকম সাংস্কৃতিক কর্মকাণ্ডের মাধ্যমে তাদের প্রতিভার পরিচয় দেয়। অনুষ্ঠানের শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি।

সবার শেষে অনুষ্ঠিত হয় র‍্যাফল ড্র।

ধানমন্ডিতে অবস্থিত স্কলার’স স্কুল এন্ড কলেজ ইংরেজি মাধ্যমে দেশীয় শিক্ষা প্রদানে অঙ্গীকারাবদ্ধ। অনেকদিন ধরেই তারা মানসম্মত শিক্ষাদান করে আসছে। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষায়ও বরাবর ভালো ফলাফল করে আসছে এই শিক্ষা প্রতিষ্ঠান।