সেবার সেবায় ছাড় পাবেন প্রিয়জন গ্রাহকরা

660
Signing Sheba.xyz
ছবি : সংগৃহীত

অনলাইনভিত্তিক সেবাদানকারী মার্কেটপ্লেস সেবা এক্সওয়াইজেড এর বিভিন্ন গৃহস্থলী সেবার উপর বিশেষ ছাড় পাবেন বাংলালিংকের প্রিয়জন গ্রাহকরা। এ উপলক্ষে উভয় প্রতিষ্ঠানের মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে।

এই চুক্তি অনুসারে, বাংলালিংক প্রিয়জন গ্রাহকরা সেবা এক্সওয়াইজেড এর সব ধরনের সেবার উপর ২০% ছাড় (সর্বোচ্চ ৩০০ টাকা) পাবেন। ছাড় পেতে প্রিয়জন গ্রাহকদের “Sheba” টাইপ করে 2012 নম্বরে এসএমএস করতে হবে। ফিরতি এসএমএস-এ গ্রাহকরা একটি প্রোমো কোড পাবেন, যেটি ব্যবহার করে ছাড় উপভোগ করা যাবে।

ClassTune

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাংলালিংকের প্রধান বিপণন কর্মকর্তা মাইক মিশেল, লয়্যালটি অ্যান্ড পার্টনারশিপ ম্যানেজার নাহিন আহমেদ জিসান ও ফারহানা সিনথিয়া, সিআর প্রোগ্রাম ম্যানেজার মেহেদী হাসান, পার্টনারশিপ সিনিয়র এক্সিকিউটিভ সালমান নুসরাত এবং সেবা এক্সওয়াইজেড প্রধান নির্বাহী কর্মকর্তা আদনান ইমতিয়াজ হালিম, ভিপি-সেলস ইয়াসিন আরাফাত এবং বিজনেস ডেভেলপমেন্ট এক্সিকিউটিভ মিহাদ উল হক উপস্থিত ছিলেন।

বাংলালিংকের প্রধান বিপণন কর্মকর্তা মাইক মিশেল বলেন, “স্বনামধন্য বিভিন্ন সেবাদানকারী প্রতিষ্ঠানের সাথে চুক্তিবদ্ধ হওয়ার মাধ্যমে গ্রাহকদের জীবনযাত্রার মান বৃদ্ধিতে আমরা বদ্ধপরিকর। এই বিশেষ ছাড় চালু করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত”।

সেবা এক্সওয়াইজেড এর প্রধান নির্বাহী কর্মকর্তা আদনান ইমতিয়াজ হালিম বলেন, “বাংলালিংকের মতো একটি স্বনামধন্য প্রতিষ্ঠানের সাথে চুক্তিবদ্ধ হওয়া আমাদের জন্য অত্যন্ত আনন্দের বিষয়। এখন প্রিয়জন গ্রাহকরা আমাদের সব ধরনের গৃহস্থালী সেবা উপভোগ করতে পারবেন হ্রাসকৃত মূল্যে।”