প্রিয়শপে ঈদের কেনাকাটা উৎসব

EID-FESTIVAL

প্রিয়শপ ডটকমে ঈদ-উল-ফিতর উপলক্ষে চাঁদ রাত পর্যন্ত চলবে অনলাইন ঈদ শপিং ফেস্টিভ্যাল। এই উৎসবে বিশেষ ছাড়ে পণ্য কিনতে পারবেন গ্রাহকরা।

ছেলেদের জন্য বাহারি কাজ করা পাঞ্জাবি, জিন্স ও গ্যাবার্ডিন প্যান্ট, মেয়েদের শাড়ি, ইন্ডিয়ান স্টিচ-আনস্টিচ থ্রিপিস, দেশি ডিজাইনার থ্রিপিস, জর্জেট সালোয়ার কামিজ, গহনা, পারফিউম, টি-শার্ট, ঘড়ি, স্টাইলিশ সানগ্লাস, জুয়েলারি, ছেলে-মেয়েদের সব ধরনের কসমেটিকস, ঘর সাজানোর সামগ্রী, রান্নাঘরের সামগ্রী, ইলেক্ট্রনিক্স গ্যাজেট কেনা যাবে।

এছাড়াও রয়েছে বিশ্বকাপের জার্সি, টিভি এবং বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল ফোনে আকর্ষণীয় ছাড়! প্রিয়শপ ডটকমে মিলছে আইফোন, শাওমি, নোকিয়া, অপো, এলজি, ম্যাক্সিমাসসহ সকল স্মার্ট ও ফিচার ফোন।

বিকাশ পেমেন্টে ২০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক, ভিসা ও মাস্টার কার্ড পেমেন্টে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট থাকছে। রয়েছে ক্রেডিট কার্ডের মাধ্যমে কিস্তির (ইএমআই) সুবিধা। ৫০০০ টাকার শপিং করে মাসিক কিস্তিতে মূল্য পরিশোধের সুবিধা থাকছে।

প্রিয়শপ ডটকমের প্র্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খাঁন জানান, ‘ঈদের আনন্দকে আরও বাড়িয়ে তুলতে আমরা দ্রুত কোয়ালিটি পণ্য ডেলিভারির ব্যবস্থা করছি। এছাড়া চলছে বিভিন্ন পণ্যে সর্বোচ্চ ৭০% পর্যন্ত ছাড়’।