ডিআরএমসি ফেস্টের মেগা কুইজ বিজয়ীরা

ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজ আর্ট অ্যান্ড ফটো ফেস্ট ২০১৫-এর সমাপণী দিন ছিলো গত শুক্রবার। শেষ দিনের মূল আয়োজন হিসেবে অনুষ্ঠিত হয় মেগা কুইজ। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় পড়ুয়া সকল শিক্ষার্থীদের জন্য এই কুইজ উন্মুক্ত ছিল।

ওয়ার্ল্ড কুইজ চ্যাম্পিয়নশিপ (WQC) ফরম্যাটে অনুষ্ঠিত এই কুইজে অংশ নেয় বিভিন্ন স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়ের ১৫ টি দল। ৬ জন করে প্রতিযোগী নিয়ে একেকটি টিম গঠন করা হয়। কুইজের চ্যাম্পিয়ন, প্রথম রানার আপ এবং দ্বিতীয় রানার আপ টিমগুলোর জন্য ছিল যথাক্রমে  ৬ হাজার, ৩ হাজার এবং ২ হাজার টাকা করে অর্থ পুরষ্কার।

তুমুল প্রতিদ্বন্দ্বিতা শেষে সামান্য ব্যবধানে এগিয়ে থেকে কুইজের 'চ্যাম্পিয়ন' খেতাব অর্জন করে নেয় ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজের প্রাক্তন ৬ প্রতিযোগীদের নিয়ে তৈরি করা টিম 'অবসিডিয়ান'। জয়ী দল হিসেবে তাদের হাতের তুলে দেয়া ৬ হাজার টাকার অর্থ পুরষ্কার। এছাড়া প্রথম রানার আপ হয় ইনফ্লেমড ফিনিক্স এবং দ্বিতীয় রানার আপ হয় বুয়েটের টিম কিউকারাকাস।



কুইজের চ্যাম্পিয়ন 'অবসিডিয়ান' দলের সদস্যরা হলেন : মাহফুজ সালেকীন বর্ষণ(টিম লিডার)-ঢাকা বিশ্ববিদ্যালয় – অ্যানথ্রোপোলজি, নাসিফ তানজিম – ঢাকা বিশ্ববিদ্যালয় – আইবিএ, রাফসান রাব্বি – ঢাকা বিশ্ববিদ্যালয় – আন্তর্জাতিক সম্পর্ক, রাইসুল ইসলাম – ঢাকা বিশ্ববিদ্যালয় – মাইক্রোবায়োলজি, রাজিন মাখদুম খান – বাংলাদেশ ইউনিভার্সিটি অফ প্রফেশনালস (BUP) এবং তানভির লাবিব

 

 

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করে এখানে আপনার নাম লিখুন