শুরু হচ্ছে স্পেলিং বি সিজন-৪ এর মূল লড়াই

শুরু হতে যাচ্ছে স্পেলিং বি সিজন-৪ এর চূড়ান্ত ৯৬ স্পেলারের মধ্যে প্রতিযোগিতা। ইংরেজি বানান নিয়ে এই প্রতিযোগিতাটির  নতুন সিজনের সম্প্রচার শুরু হয়ে গিয়েছে ইতোমধ্যেই। প্রতি বুধ ও বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে চ্যানেল আইতে প্রচারিত হচ্ছে স্পেলিং বি সিজন-৪।

আগের ৩টি সিজনে দারুণ সাফল্যের পর ‘স্পেলিং বি’ শুরু করেছে তার চতুর্থ আসর। জাতীয় ইংরেজি দৈনিক দ্য ডেইলি স্টার ও চ্যাম্পস টোয়েন্টিওয়ান ডটকম বরাবরের  মত এবারও আয়োজন করেছে এ প্রতিযোগিতার।

গত ৪টি পর্বে দেখানো হয়েছে স্পেলিং বি-র স্কুল রাউন্ড ও ডিভিশনাল রাউন্ড। এবার দেখানো হবে টিভি রাউন্ডে অংশ নেয়া মূল ৯৬ প্রতিযোগীর লড়াই। একে একে সম্প্রচার করা হবে কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনাল ও ফাইনাল রাউন্ড।

চূড়ান্ত পর্বের এসব প্রতিযোগীদের নিয়ে টেলিভিশন রাউন্ডের শুটিং করা হয় বাংলাদেশ ফিল্ম ডেভেলপমেন্ট কর্পোরেশনে। টিভি রাউন্ড শুরু হওয়ার আগে নতুন স্পেলারদেরকে গ্রুমিং করিয়েছিলেন আগের বছরগুলোর বিজয়ী স্পেলাররা এবং বেশ কয়েকজন সেলিব্রেটি।  প্রখ্যাত চিত্রশিল্পী মুস্তাফা মনোয়ার, সংগীতশিল্পী সামিনা চৌধুরী, বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নাইমুর রহমান দুর্জয় এমপি, সামিট গ্রুপের পরিচালক আজিজাহ আজিজ খান, উপস্থাপিকা রুমানা মালিক মুনমুন, Champs21.com এর সিইও রাসেল টি আহমেদ এবং ২০১৪ সালের স্পেলিং বি চ্যাম্পিয়ন ওয়াসিক হাসান উপস্থিত ছিলেন গ্রুমিং সেশনে।

এবারের স্পেলিং বি প্রতিযোগিতা উপস্থাপনা করেছেন রুমানা মালিক মুনমুন, পরিচালনা করেছেন হাসান আবিদুর রেজা জুয়েল এবং প্রযোজনা করেছেন রাসেল টি আহমেদ।

এবারের স্পেলিং বি বিজয়ী পাবে একজন অভিভাবকসহ ওয়াশিংটন ডিসি ভ্রমণের সুযোগ। সেই সাথে পাচ্ছে একটি আকর্ষণীয় ট্রফি।

স্পেলিং বি সিজন-৪ আয়োজনে পৃষ্ঠপোষকতা করছে সামিট গ্রুপ। এসোসিয়েট পার্টনার হিসেবে আছে ব্লুপ।

টেলিভিশন ছাড়াও স্পেলিং বি ৪র্থ সিজনের পর্বগুলো দেখা যাবে এখানে গিয়েঃ https://www.champs21.com/videos

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করে এখানে আপনার নাম লিখুন