গ্রামীণফোন ১৩ আগস্ট থেকে স্যামসাংয়ের সহযোগিতায় গ্যালাক্সি নোট ৯ এর প্রি-অর্ডার নেয়া শুরু করেছে। আগামী ২ সেপ্টেম্বর ২০১৮ পর্যন্ত এটি চালু থাকবে। গ্রামীণফোন অনলাইন শপ, জিপি এন্টারপ্রাইজ মার্কেট এবং গ্রামীণফোন সেন্টারের মাধ্যমে ডিভাইসটি প্রি-অর্ডার করা যাবে।

গ্যালাক্সি নোট ৯ পাওয়া যাবে মিড নাইট ব্ল্যাক, ওশান ব্লু এবং মেটালিক কপার এই তিনটি রঙে। এই ফোনের দাম হবে ৯৪ হাজার ৯০০ টাকা, যা প্রি-অর্ডার করতে ১০ হাজার টাকা জমা দিতে হবে।

ClassTune

প্রি-অর্ডার করতে গ্রাহকদের যেতে হবে গ্রামীণফোনের অনলাইন শপে। প্রি-অর্ডার করলে গ্রাহকরা কনভার্টিবল ওয়্যারলেস চার্জার অথবা জেবিএল ফ্লিপ ৪ কিংবা নোট ৯ জেতার সুযোগ পাবেন। এছাড়াও থাকছে ১ বছরের ওয়্যারেন্টিসহ একবার বিনামূল্যে স্ক্রিন রিপ্লেসমেন্ট সুবিধা এবং ৬ থেকে ৩৬ মাসের সুবিধাজনক কিস্তির ব্যবস্থা।

গ্রামীণফোনের গ্রাহকরা পাবেন সাত দিন মেয়াদে বিনামূল্যে ৯ জিবি ইন্টারনেট এবং সাত দিন মেয়াদী ৪ জিবি ইন্টারনেট কিনতে পারবেন ৯৯ টাকায়। হ্রাসকৃত মূল্যে ইন্টারনেট কেনার এই অফার গ্রাহকরা উপভোগ করতে পারবেন পরবর্তী ৩ মাসে ৬ বার। এছাড়াও গ্রামীণফোন চ্যানেলে প্রি-বুক করলে গ্রাহকরা আরো পাবেন বিনামূল্যে ০১৭১১ সিরিজের ৪জি সিম।

গ্যালাক্সি নোট ৯ ফোনটিতে যুক্ত হয়েছে ব্লুটুথসহ নতুন এস পেন এবং স্যামসং এর এখন পর্যন্ত সবচেয়ে ইন্টেলিজেন্ট ক্যামেরা। এর দীর্ঘস্থায়ী ব্যাটারি এবং এর উচ্চ পারফরমেন্সই এখনকার পাওয়ার ইউজারদের চাহিদা।