বিইউপিতে হতে যাচ্ছে আন্ত:বিশ্ববিদ্যালয় প্রতিযোগিতা ইকনমাস্টার

916
econmaster-cover

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস এর ইকোনমিক ক্লাবের আয়োজনে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ইকনমাস্টার ১.০’ শীর্ষক আন্ত:বিশ্ববিদ্যালয় প্রতিযোগিতা। টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রাসহ অর্থনৈতিক খাতসংশ্লিষ্ট গুরুত্বপূর্ণ বিষয়গুলোকে সামনে রেখে তিনটি বিষয়ে প্রতিযোগিতাটি আগামী ২৭, ২৯ ও ৩০ মার্চ অনুষ্ঠিত হবে।

বইভিত্তিক কুইজ প্রতিযোগিতা, সামাজিক বিষয়ভিত্তিক প্রতিযোগিতা ও ডাটা অ্যানালাইসিস, এই তিন বিষয়ের সমন্বয়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এতে দেশের শীর্ষস্থানীয় সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলো অংশ নিচ্ছে বলে জানানো হয়েছে।

ClassTune

প্রতিযোগিতায় বিচারক ও অতিথিদের মধ্যে অন্যতম হলেন স্বপ্নকিশোরী নেটওয়ার্ক ফাউন্ডেশনের চেয়ারম্যান ফারজানা ব্রাউনিয়া, পরিকল্পনা কমিশনের জেনারেল ইকোনমিক ডিভিশনের সদস্য ও জ্যেষ্ঠ সচিব ড. সামছুল আলম এবং বিএসআর এর ফিন্যান্স কোঅর্ডিনেটর কামরুল হোসেন শুভ।

প্রতিযোগিতার প্রধান পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে ট্রাস্ট ব্যাংক। সহায়তা করছে আইএফআইসি ব্যাংক। এছাড়া অনলাইন মিডিয়া পার্টনার হিসেবে চ্যাম্পস টোয়েন্টিওয়ান ডটকম ও বাংলা ট্রিবিউন, রেডিও পার্টনার হিসেবে রেডিও আমার ৮৮.৪ এফএম, ডকুমেন্টেশন পার্টনার হিসেবে ফ্রেম এবং সৌজন্য পার্টনার হিসেবে থাকছে নারায়নগঞ্জ জেলা প্রশাসন।

প্রতিযোগিতার বিস্তারিত তথ্য ধারাবাহিকভাবে চ্যাম্পস টোয়েন্টিওয়ান ডটকমে প্রকাশ করা হবে।