করোনাভাইরাস : শাওমি বাংলাদেশের ৪০ লাখ টাকা অনুদান

1089

দেশে করোনাভাইরাস মহামারি মোকাবেলায় সরকারকে সহযোগিতায় ৪০ লাখ টাকা সহায়তার প্রতিশ্রুতি দিয়েছে শাওমি বাংলাদেশ। সেই প্রতিশ্রুতিতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২০ লাখ টাকা অনুদান দিচ্ছে প্রতিষ্ঠানটি।

এছাড়াও দেশের বিভিন্ন হাসপাতালে ব্যবহারের জন্য মাস্ক এবং দুস্থদের জন্য খাবার ও প্রয়োজনীয় সরঞ্জাম দিয়েছে শাওমি। এখানে শাওমির অংশীদারও সহযোগিতা করছেন।

শাওমি বাংলাদেশের কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী জানিয়েছেন, অপ্রত্যাশিত এমন সময়ে নিজে এবং অন্যদের নিরাপদ রাখতে নিজেকে ঘরবন্দি রাখা এবং একই সঙ্গে লকডাউনকে পর্যবেক্ষণ করা খুবই জরুরি। জাতির এই ক্রান্তিকালে আমাদের সবার এক হওয়াটাও অতীব জরুরি।

তিনি আরও বলেন, শাওমি বাংলাদেশের পক্ষ থেকে এই জরুরি পরিস্থিতিতে আমরা চেষ্টা করছি সর্বাত্মক সহযোগিতার হাত বাড়িয়ে দিতে। সকলের সার্বিক সুরক্ষার জন্য সবাইকে এক হওয়া দরকার। বৈশ্বিক এই সঙ্কট মোকাবেলায় আমাদের একতা এবং আন্তরিকতা খুব বেশি প্রয়োজন।

প্রতিকূল সময়ই এগিয়ে যাওয়ার সর্বোত্তম সময়। মি পরিবারের সবাইকে সাধ্যমত সহায়তার জন্য এগিয়ে আসার অনুরোধ জানিয়ে শাওমি বলেছে, আসুন আমাদের সুরক্ষার জন্য নিয়োজিত বীরদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করি।