শিক্ষা প্রতিষ্ঠানের জন্য এইচপির বিশেষায়িত প্রিন্টার

HP DesignJet T730
ছবি : সংগৃহীত

শিক্ষা প্রতিষ্ঠানে ডিজিটাল শিক্ষা কার্যক্রম পরিচালনা সহজীকরণে এইচপির বিশেষায়িত প্রিন্টার বাজারে এনেছে ইউনিক বিজনেস সিষ্টেম লিমিটেড। গ্রাহকেরা এই প্রিন্টারের মাধ্যমে প্রয়োজনীয় সব ধরণের প্রিন্টিং, স্ক্যানিং, শেয়ারিং করতে পারবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে এইচপির কান্ট্রি বিজনেস ম্যানেজার (এসজি/এইসি/সিএলএম/পিকে ডিজাইনজেট) সাশিকা ভিশান বলেন, এইচপি ডিজাইনজেট প্রিন্টার গুণগতমান সম্পন্ন A2, A1, A0 এবং E0 সাইজের মত বৃহৎ ফরম্যাটে প্রিন্টিং এর কাজ সম্পন্ন করতে সক্ষম। ছোট বা বড় সব ধরণের অফিসেই এই পণ্য ব্যবহার উপযোগী।

ClassTune

প্রিন্টারটিতে রয়েছে লার্জ ফরমাট প্রিন্টার পিগমেন্ট লিংক এর সঠিক কালার এবং পেটেন্টেড হিউলেট প্যাকার্ড স্পেকট্রোফটোমিটার টেকনোলজি। এমনকি এ প্রিন্টারটির সাহায্যে প্রিসাইজ স্কিম্স, ডিটেইলড ম্যাপস এবং প্রফেশনাল ফটোগ্রাফিক রিপ্রোডাকশন প্রিন্ট করা যেতে পারে। নেটওয়ার্ক, ওয়াইফাই ডিরেক্ট, স্মার্টফোন অ্যাপস সম্বলিত এই প্রিন্টার বহুমাত্রিক কাজে ব্যবহার করা যাবে। পৃথিবীর যেকোনও প্রান্ত থেকে যেকোনও সময়ে স্ক্যান করা ডকুমেন্ট বিভিন্ন জনকে শেয়ার করা যাবে।

প্রিন্টারটির উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আব্দুল হাকিম, পরিচালক (অপারেশন) হাবিবা নাসরিন রিতা, বাংলাদেশে এইচপির ডিজাইনজেট সেলস ডেভেলপমেন্ট ম্যানেজার শামিম হাসান, ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেডের জেনারেল ম্যানেজার মোঃ জাকির হোসেন এবং এজিএম আব্দুল্লাহ আল মামুন খান।

HP DesignJet Printer Unique Business
ছবি : সংগৃহীত

মোহাম্মদ আব্দুল হাকিম বলেন- এইচপি বাংলাদেশের প্রযুক্তিপণ্য বাজারে একটি পরিচিত নাম। আমাদের প্রতিষ্টান গত কয়েক বছর ধরে দেশের শিক্ষাপ্রতিষ্ঠানগুলোকে ডিজিটালাইজেশনে রূপান্তরে পণ্য সরবরাহ করে আসছে। দেশে শিক্ষাপ্রতিষ্ঠানে এইচপি প্রিন্টারের বাজার চাহিদার কথা চিন্তা করেই আমরা এই পণ্যটির বিপণনে আগ্রহী হয়েছি।