ইউমিডিজি স্মার্টফোনে ছাড় ও উপহার

Umidigi-new-3-phone-offer

দেশের বাজারে উন্মোচন হয়েছে ইউমিডিজি ব্র্যান্ডের নতুন দুইটি স্মার্টফোন। ‘এ ওয়ান প্রো’ ও ‘এস টু লাইট’ মডেলের ফোন দুইটি গ্রাহকদের সাশ্রয়ী দামে উন্নত সেবা দেবে।

ইউমিডিজি বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম ওবায়দুল্লাহ বলেন, গ্রাহকদের চাহিদার উপর নির্ভর করে ডিভাইস দুইটি বাজারে আনা হয়েছে। ফোন দুইটি তরুণ প্রজন্মের চাহিদা মেটাতে সক্ষম হবে। দুইটি ফোনেই রয়েছে ফোরজি সুবিধা। অনলাইনে প্রিবুকিং করলেই মিলবে মূল্যছাড় ও নানা উপহার।

Safe Internet

ইউমিডিজি এ ওয়ান প্রো স্মার্টফোনে রয়েছে ৫.৫ ইঞ্চি আইপিএস ডিসপ্লে এবং ৪ডি কার্ভড গ্লাস বডি। ডিসপ্লের রেজুলেশন ৭২০*১৪৪০ পিক্সেল।

১.৫ গিগাহার্টজ মিডিয়াটেক কর্টেক্স-এ৫৩ চিপসেটের প্রসেসর রয়েছে এতে। ৩ গিগাবাইট র্যামের পাশাপাশি এতে রয়েছে ১৬ গিগাবাইট ইন্টারনাল মেমরি। চাইলে ব্যবহারকারীরা ২৫৬ গিগাবাইট পর্যন্ত মাইক্রোএসডি কার্ড ব্যবহার করতে পারবেন।

ছবি তোলার জন্য পিছনে রয়েছে ১৩ ও ৫ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা ও ফ্ল্যাশ। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড ৮.১। ৩ হাজার ১৫০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির এই ফোনটিতে রয়েছে ফাস্ট চার্জিং সুবিধা, ফলে খুব দ্রুত চার্জ হবে ফোনটি। এছাড়া ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফোরজি, ব্লুটুথ, ডুয়াল সিম সুবিধা মিলবে ফোনটিতে।

ইউমিডিজি এস টু লাইট ফোনে রয়েছে ৬ ইঞ্চি ডিসপ্লে, রেজুলেশন ১৪৪০*৭২০ পিক্সেল। ১.৫ গিগাহার্টজ অক্টাকোর মিডিয়াটেক এমটি৬৭৫০টি প্রসেসরের চিপসেট রয়েছে এতে। ৪ গিগাবাইট র্যামের পাশাপাশি আছে ৩২ গিগাবাইট ইন্টারনাল মেমরি। মিলবে মাইক্রো এসডিকার্ড ব্যবহারের সুবিধা।

ছবি তোলার জন্য পিছনে রয়েছে ১৬ ও ৫ মেগাপিক্সেল ক্যামেরা। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে ৫ মেগাপিক্সেল ক্যামেরা আছে। অপারেটিং সিস্টেম হিসেবে আছে অ্যান্ড্রয়েড নোগাট ৭.০। ফোনটিতে রয়েছে ৫ হাজার ১০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, যা প্রায় দুইদিন ব্যাটারি ব্যাকআপ সুবিধা দেবে।

Umidigi-phone-launch

ইউমিডিজি এস২ লাইট ফোনের দাম ১৫ হাজার ৯৯০ টাকা। তবে প্রিবুকিং দিলে মূল্যছাড়ে মিলবে ১৪ হাজার ৯৯০ টাকায়।

ইউমিডিজি এ১ প্রো ফোনের দাম ১১ হাজার ৪৯০ টাকা। এটিও প্রিবুকিং দিলে মূল্যছাড়ে মিলবে ১০ হাজার ৪৯০ টাকায়।

এছাড়া দুইটি ফোনের সঙ্গেই প্রিবুকিংয়ে মিলবে টিশার্ট, ব্যাককভার ও রিস্ট ব্যান্ড। দারাজ ডটকমের ঠিকানায় (https://bit.ly/2J8t0Fe) ও কিকসা ডটকমের এই ঠিকানায় (https://bit.ly/2JndS6j) গিয়ে প্রিঅর্ডার করা যাবে।