B.O.O.: Bureau of Otherworldly Operations

793

প্রতিবছরের মতো এই বছরও হলিউডে ভৌতিক,অ্যাকশন ও রোমান্টিক মুভির পাশাপাশি মুক্তি পাচ্ছে বেশ কয়েকটি অ্যানিমেশন  মুভি। আর এরই ধারাবাহিকতায় চলতি বছরের জুন মাসে মুক্তি পাচ্ছে আমেরিকান কম্পিউটার অ্যানিমেটেড সুপারন্যাচারাল অ্যাকশন মুভি B.O.O.: Bureau of Otherworldly Operations.

অন্য যেকোন অ্যানিমেশন মুভি থেকে এই নামটা একটু ভিন্নধরনের,তবে নামতো একটু ভিন্ন হবেই কারণ এই মুভিতে অন্য সব অ্যানিমেশন মুভির থেকে অ্যাকশনটাও একটু বেশি।

ClassTune

মুভিটি পরিচালনা করেছে Tony Leondis এবং প্রোডাকশনে আছে DreamWorks অ্যানিমেশন কোম্পানি, এবং সঙ্গীত পরিচালনা করেছে Patrick Doyle. পরিচালক Tony Leondis এর এই মুভিটি নিয়ে এরই মধ্যে সৃষ্টি হয়েছে বিভিন্ন জটিলতা। শুরুতে মুভিটি 20th Century Fox দ্বারা ২০১৫ সালের ৫ই জুন তারিখে রিলিজ পাওয়া কথা ছিল,তবে ১৭ই নভেম্বের,২০১৪ সালে DreamWorks এই মুভিটি রিলিজের সময় সরিয়া ফেলে। তাই এটির রিলিজের তারিখ নিয়ে অনিশ্চয়তার সৃষ্টি হয়।

কিন্তু সকল বিতর্ককে পাশ কাটিয়ে পরিচালক Tony Leondis মুভিটিকে ৫ই জুন রিলিজ দেওয়ায় সিদ্ধান্ত নেন।

ইতিমধ্যে YouTube সহ বিভিন্ন ওয়েব সাইটে  B.O.O.: Bureau of Otherworldly Operations এর কিছু অফিসিয়াল ভিডিও ও ট্রেইলার প্রকাশ করা হয়েছে। তবে এখন দেখার বিষয় এই যে ভিন্ন ধর্মী এই কম্পিউটার অ্যানিমেটেড সুপারন্যাচারাল অ্যাকশন মুভিটিকে সাধারণ দর্শক এবং বাচ্চারা কতটা সানন্দে গ্রহণ করে। এটাও দেখার বিষয় এই মুভিটি কতটুকু ব্যবসা সফল হবে এবং সফলতার সাথে কতদিন বক্স অফিস রাজত্ব করবে !