অ্যাভেঞ্জার্স সংস্করণে দেশে অপো এফ১১ প্রো

302
Oppo_F11_Pro_Marvel_Avengers_Limited_Edition

গত শুক্রবার মুক্তি পেয়েছে জনপ্রিয় সিনেমা অ্যাভেঞ্জার্স এর সর্বশেষ সিরিজ ‘অ্যাভেঞ্জার্স : এন্ড গেইম’। এর একদিন পরেই অর্থাৎ শনিবার বাংলাদেশে উন্মোচিত হলো অপোর নতুন স্মার্টফোন এফ১১ প্রো এর মার্ভেল অ্যাভেঞ্জার্স লিমিটেড এডিশন। রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে এই ফোনটি উন্মোচন করা হয়।

অপো এফ১১ প্রো ফোনের প্রধান আকর্ষণ ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। সাথে থাকছে ফুল স্ক্রিণ ডিসপ্লে আর পপ-আপ সেলফি ক্যামেরা। কম আলোতে ভালো ছবি তোলার জন্য থাকছে বিশেষ নাইট মোড। পপ-আপ সেলফি ক্যামেরা ব্যবহার করার জন্য এই ফোনে কোনও ডিসপ্লে নচ থাকছে না।

ClassTune

৬ গিগাবাইট র‍্যাম ও ১২৮ গিগাবাইট ইন্টারন্যাল মেমরি পাওয়া যাবে এই স্মার্টফোনে। আগামী ২৭ এপ্রিল থেকে ২ মে পর্যন্ত প্রি-অর্ডার করা যাবে ফোনটি। বিক্রি শুরু হবে ৩ মে।

এই ফোনের সাথে বিশেষ ক্যাপ্টেন আমেরিকা ডিজাইনের কেস বিনামূল্যে দেবে অপো। এছাড়াও থাকবে একাধিক অ্যাভেঞ্জার্স ওয়ালপেপার।

অপো এফ১১ প্রো’তে থাকছে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। ফোনের ভিতরে থাকছে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও পি৭০ চিপসেট। অ্যান্ড্রয়েড পাই অপারেটিং সিস্টেমের উপরেই চলবে কোম্পানির নিজস্ব কালার ওএস ৬।

৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরের পাশাপাশি থাকছে 5 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর ও এলইডি ফ্ল্যাশ। সেলফি তোলার জন্য পপ-আপ ক্যামেরায় থাকছে ১৬ মেগাপিক্সেল সেন্সর। থাকছে একাধিক শ্যুটিং মোড।

ফ্ল্যাশ চার্জি সুবিধাসহ ফোনটি দীর্ঘ ব্যাকআপের জন্য থাকছে ৪০০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটির দাম পড়বে ৪২৯৯০ টাকা।